ছুটিতে বাড়ি এসে ইয়াবা বিক্রি করেন কারারক্ষী

ডেস্ক রিপোর্ট- বরিশাল নগরীর জিয়া সড়ক এলাকায় ইয়াবা বেচাকেনার সময় মাইনুল হাসান ওরফে মিলন হাওলাদার নামের (৩৫) এক কারারক্ষীসহ দুইজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। সোমবার দুপুর ১টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাইনুল হাসান পটুয়াখালী জেলা কারাগারের কারারক্ষী। তার ব্যাচ নম্বর (নং ৪২৬৩৮)। মাইনুল নগরীর জিয়া সড়ক এলাকার মৃত মকবুল হাসান হাওলাদারের ছেলে। গ্রেফতার অপরজন সোহগ মৃধা (৩০) নগরীর জিয়া সড়ক এলাকার রশিদ মৃধার ছেলে।

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সিনিয়র সহকারী কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক বলেন, পটুয়াখালী জেলা কারাগারের কারারক্ষী মাইনুল হাসানের বিরুদ্ধে ইয়াবা বিক্রির অভিযোগ ছিল। মাইনুল ছুটিতে বাড়িতে এসে ইয়াবা বিক্রি করতেন। ছুটি ছাড়াও মাঝেমধ্যে কর্মস্থল থেকে না বলে বাড়িতে এসে ইয়াবা বিক্রি করতেন তিনি।

সোমবার দুপুর ১টার দিকে জিয়া সড়ক এলাকা থেকে সোহাগ নামের এক যুবককে পাঁচ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এরপর সোহাগের স্বীকারোক্তি অনুযায়ী ওই এলাকা থেকে ইয়াবা বিক্রেতা কারারক্ষী মাইনুলকে গ্রেফতার করা হয়। এ সময় মাইনুলের কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মামলা হয়েছে বলেও জানান এসি নাসির উদ্দিন মল্লিক।